Saturday, May 5, 2012

RAR/ZIP File Download এর সময় Preview করে প্রয়োজনমত যে কোন File Download করুন জটিল একটি Downloder দিয়ে।



ধরুন আপনি একটি সফটওয়্যার ব্যবহার করেন যেটার Full Version আপনার কাছেনেই।কেবলমাত্র Setup File আছে।কিন্তু আপনার দরকার Full Version।এবং নেটে সার্চ দিয়ে পেয়োও গেলেন।যেমনঃ-DU Meter 5.20 Full  বা DU Meter  5.20+Serial /keygen/Crack/patch.RAR ইত্যাদি।এখন কি আপনি ওই RAR File টি সম্পূর্ণ Download করবেন?যদি আপনি আগে এই কাজটি করে থাকেন তাহলে আমি বলবো আজ থেকে আপনি আর এই কাজটি করবেন না। কারণ আপনারতো RAR File টি সম্পূর্ণ প্রয়োজন নয়। আপনার প্রয়োজন RAR File এর ভিতরে থাকা Serial,keygen,Crack,patch।
আর তাই RAR File এর ভিতরে থাকা প্রয়োজনীয় এই File গুলোর Prview দেখে  প্রয়োজনমত যেকোনো File Download করুন। ঠিক যেমনটি আমি করি।




STEP 1:-Download এ ক্লিক করে Download করা শুরু করুন
STEP 2:-File টি কথায় সেভ হবে দেখিয়ে দিন।
STEP 3:-Download শুরু হলে কিছুক্ষন wait করুন এবং Pause করুন।
STEP 4:- এবার ডানপাশে উপরে Preview Archive click করে কিছুক্ষন wait করুন। দেকতে পাবেন যে RAR File এর ভিতরে থাকা File গুলো Show করছে। এবার প্রয়োজনীয় File টি Select করে Start এ click করুন।ব্যস আপনার কাজ শেষ। এবার দেখুন মজা।



আর যদি Download এ ক্লিক করলে IDM এ Download শুরু হয় তবে File টি Propertise থেকে Download Address copy করে MASS DOWNLOADER Open করে New Projict এ click করে Address বারে Pest করুন এবং ওকে করুন। পরে কি করতে সেটাতো উপরে লেখাই আছে।


আর মনে রাখবেন এটা কিন্তু IDM এর প্রায় সমকক্ষ।
ফিচার অনেকটা IDM এর মতই।আশাকরি সকলের উপকারে আসবে।কোথাও বুঝতে সমস্যা হলে comment করবেন।ভালো লাগলে অবশ্যই জানাতে ভুলবেনা কিন্তু।
অবশ্যই Full version দেয়া হয়েছে।







DOWNLOAD করুন Direct Mediafire link


2 comments:

  1. আপনাদের ভাল লাগাই আমাদের অনুপ্ররনা। ব্লগে আসার জন্য ধন্যবাদ।

    ReplyDelete

Technology Blog